Metro Rail Job Vacancy 2024: মেট্রো রেলে চাকরি! আজই আবেদন করুন।

Metro Rail Job Vacancy 2024: ব্যাঙ্গালোর মেট্রো রেল কর্পোরেশন লিমিটেডে চাকরির সুযোগ! অক্টোবরে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বহু পদে নিয়োগের কথা জানানো হয়েছে। আগ্রহী প্রার্থীরা অনলাইন বা অফলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করার আগে বিজ্ঞপ্তিতে উল্লিখিত যোগ্যতা, বয়সসীমা, বেতন এবং অন্যান্য শর্তাবলী ভালো করে পড়ুন।

Metro Rail Job Vacancy 2024: বিবরণ

Metro Rail Job Vacancy 2024

পদের নাম:

ম্যানেজার, জেনারেল ম্যানেজার, ডেপুটি জেনারেল ম্যানেজার, সিনিয়র ম্যানেজার, অতিরিক্ত মহাব্যবস্থাপক এবং সহকারী ব্যবস্থাপক এই পদগুলিতে নিয়োগ করা হবে।

শুন্যপদ:

২০টি।

শিক্ষাগত যোগ্যতা:

মেট্রো রেলের এই পদে আবেদন করার যোগ্যতা হলো যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি এবং চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট (সিএ) বা কস্ট অ্যাকাউন্ট্যান্ট এর যোগ্যতা। আবেদন করার আগে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালোভাবে পড়ে নিন।

বয়স সীমা:

এই পদে আবেদনের জন্য নির্ধারিত বয়স সীমা হল ৩৫ থেকে ৬২ বছর। অর্থাৎ, আপনার বয়স যদি ৩৫ বছর বা তার বেশি এবং ৬২ বছর বা তার কম হয়, তাহলে আপনি এই পদে আবেদন করতে পারবেন। তবে, যারা সংরক্ষিত কোটায় আবেদন করবেন, তাদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়স সীমা শিথিল করা হতে পারে।

বেতন:

আপনারা যদি এই পদে নিযুক্ত হন, তাহলে আপনাদের মাসিক বেতন ৬২,৫০০ টাকা থেকে ২,১০,৬৯৩ টাকার মধ্যে হবে।

আবেদন পদ্ধতি:

  • রেজিস্ট্রেশন: সবার আগে মেট্রো রেলের অফিসিয়াল ওয়েবসাইটে যান এবং নিজের নাম, মোবাইল নাম্বার, ইমেইল আইডি দিয়ে একটি নতুন একাউন্ট তৈরি করুন।
  • ফর্ম পূরণ: রেজিস্ট্রেশন শেষ হলে, আপনার সামনে একটি আবেদন ফর্ম আসবে। সেখানে চাওয়া সব তথ্য খুব সাবধানে পূরণ করুন।
  • ডকুমেন্ট আপলোড: ফর্ম পূরণের পর, আপনার সব শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, অভিজ্ঞতার সার্টিফিকেট (যদি থাকে), আধার কার্ড, প্যান কার্ড ইত্যাদি ডকুমেন্ট নির্দিষ্ট সাইজে আপলোড করুন।
  • ফি জমা: যদি আবেদনের জন্য কোনো ফি নির্ধারিত থাকে, তাহলে নির্দেশ অনুযায়ী ফি জমা দিন।
  • আবেদন জমা দিন: সব তথ্য ঠিকঠাকভাবে যাচাই করে নিয়ে আবেদন জমা দিন।
  • প্রিন্ট আউট: আবেদন জমা দেওয়ার পর, একটি কনফার্মেশন পেজ ডাউনলোড করে প্রিন্ট আউট নিয়ে রাখুন।

আরও পড়ুন: NFL Recruitment 2024: কৃষি দপ্তরে গ্রুপ সি ও ডি পদে নিয়োগ, অনলাইনে আবেদন করুন।

নিয়োগ প্রক্রিয়া:

একাধিক পর্যায়ের মূল্যায়নের মাধ্যমে, যার মধ্যে রয়েছে লিখিত পরীক্ষা এবং ব্যক্তিগত সাক্ষাতকার, আমরা এই পদের জন্য সবচেয়ে উপযুক্ত প্রার্থীদের নির্বাচন করব।

গুরুত্বপূর্ণ তারিখ:

আপনি ১৬ অক্টোবর, ২০২৪ পর্যন্ত অনলাইনে এবং ২২ অক্টোবর, ২০২৪ পর্যন্ত অফলাইনে আবেদন করতে পারবেন।

আবেদন পাঠানোর ঠিকানা:

আপনার আবেদন পাঠানোর ঠিকানা হল, ব্যাঙ্গালোর মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড, তৃতীয় তলা, বিএমটিসি কমপ্লেক্স, কেএইচ রোড, শান্তিনগর, বেঙ্গালুরু-৫৬০০২৭।

গুরত্বপূর্ণ তথ্য:

আবেদনের পূর্বে www.bmrc.co.in ওয়েবসাইট থেকে পাওয়া সব তথ্য নিজে যাচাই করুন।

প্রয়োজনীয় লিঙ্ক:

Official Notice Download Now
Apply Now Click Here

উপসংহার:

যেসব প্রার্থী এই Metro Rail Job Vacancy 2024 পদে আবেদন করার আগ্রহ প্রকাশ করছেন, তাদের জানিয়ে রাখা হচ্ছে যে, আপনারা সবকিছু ভালো করে পরে তারপর চাকরির জন্য আবেদন করবেন।

Leave a Comment